পাঞ্চ-হোল ডিসপ্লেযুক্ত ট্রিপল ক্যামেরার ফোন বাজারে আনলো ওয়ালটন

[ad_1]

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : বাজারে ‘প্রিমো এইচএমসেভেন’ মডেলের নতুন একটি স্মার্টফোন নিয়ে এলো ওয়ালটন। ট্রিপল ক্যামেরার ফোনটিতে রয়েছে শক্তিশালী প্রসেসর, র‍্যাম-রম ও ব্যাটারিসহ দুর্দান্ত সব ফিচার।

ওয়ালটন মোবাইলের মার্কেটিং ইনচার্জ হাবিবুর রহমান তুহিন বলেন, ক্রিস্টাল ব্লু এবং অ্যাজুর ব্লু এই দুটি আকর্ষণীয় রঙে ফোনটি বাজারে এসেছে। ভ্যাট ছাড়া ফোনটির মূল্য ১০,৪৯৯ টাকা।

ওয়ালটন মোবাইলের মার্কেটিং কো-অর্ডিনেটর ওয়াশিক জাহান ঈশান জানান, ‘প্রিমো এইচএমসেভেন’ মডেলের স্মার্টফোনে ব্যবহৃত হয়েছে ৬.৫২৮ ইঞ্চির বিশাল পর্দা। ৪০০ নিটস ব্রাইটনেস সমৃদ্ধ ১৮:৯ অ্যাসপেক্ট রেশিওর এইচডি প্লাস আইপিএস পাঞ্চ-হোল ডিসপ্লের রেজুলেশন ১৬০০ বাই ৭২০ পিক্সেল। ফলে ছবি বা ভিডিও দেখা, গেম খেলা কিংবা ইন্টারনেট ব্রাউজিংয়ে মিলবে আনন্দময় অভিজ্ঞতা। গ্রাহক হাতের মুঠোয় পাবেন মুভি থিয়েটারের স্বাদ।

Techshohor Youtube

নতুন এই ফোনের প্রয়োজনীয় গতি নিশ্চিতে আছে ১.৮ গিগাহার্টজের ১২ ন্যামোমিটার ইউনিসক টাইগার টি৬১০ অক্টা-কোর প্রসেসর। প্রাণবন্ত ভিডিও ও গেমিং অভিজ্ঞতা দিতে গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে মালি-জি৫২। ৩ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‍্যামের সঙ্গে প্রয়োজনীয় ফাইল এতে সংরক্ষণে রয়েছে ৩২ গিগাবাইট স্টোরেজ। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফোনটির পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত এফ/১.৮ অ্যাপারচার সমৃদ্ধ পিডিএএফ প্রযুক্তির অটোফোকাস এআই ট্রিপল ক্যামেরা। ৫পি লেন্স সমৃদ্ধ এর ১৩ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরায় রয়েছে ১/৩ ইঞ্চির সেন্সর। এর পাশাপাশি রয়েছে ২ মেগাপিক্সেলের ডেপথ এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। ফলে উজ্জ্বল, ঝকঝকে রঙিন ছবি পাবেন গ্রাহক।

আকর্ষণীয় সেলফির জন্য সামনে রয়েছে এফ/২.০ অ্যাপারচার সমৃদ্ধ ৮ মেগাপিক্সেল ক্যামেরা। উভয় ক্যামেরায় ফুল এইচডি ভিডিও ধারণ করা যাবে। ক্যামেরায় বিশেষ ফিচারের মধ্যে রয়েছে এআই সিন ডিটেকশন, এই/এএফ লক, ফিংগারপ্রিন্ট ক্যাপচার, স্মাইল ক্যাপচার, ফেস এট্রিবিউট ডিটেক্ট, এনহান্স লো লাইট, টাচ টু ক্যাপচার, মোশন ফটো, বিউটি, পোরট্রেইট, স্লো মোশন, প্রো মোড, নাইট মোড, ম্যাক্রো, এইচডিআর, লোগো ওয়াটারমার্ক, ৪এক্স ডিজিটাল জুম, সেলফ-টাইমার, এন্টি ফ্লিকার ইত্যাদি।

অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে পরিচালিত স্মার্টফোনটির পাওয়ার ব্যাক-আপের জন্য রয়েছে ৪৯০০ মিলিঅ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি।

ওয়াইডভাইন এলওয়ান সার্টিফাইড ‘প্রিমো এইচএমসেভেন’ স্মার্টফোনটির অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ভিওএলটিই বা ভোল্টি নেটওয়ার্ক সাপোর্টসহ ডুয়াল ফোরজি সিম ট্রে, ফেস আনলক, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডার্ক মোড, ফোকাস মোড, বেডটাইম মোড, পকেট মোড, ৩-ফিংগার স্ক্রিনশট, লং স্ক্রিনশট, স্ক্রিন রেকর্ডার, স্মার্ট মোশন, স্মার্ট কন্ট্রোল, লিফট টু চেক ফোন, ১০-ফিংগার মাল্টিটাচ, টাইপ-সি পোর্ট, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, ল্যান হটস্পট, ওটিএ, ওটিজি, ফুল এইচডি ভিডিও প্লেব্যাক ও রেকর্ডিংসহ এফএম রেডিও। 

গ্রাহকরা বাংলাদেশে তৈরি এই স্মার্টফোনে ৩০ দিনের বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধাসহ ১ বছরের বিক্রয়োত্তর সেবা পাচ্ছেন । দেশের সব ওয়ালটন প্লাজা, মোবাইলের ব্র্যান্ড ও রিটেইল আউটলেটের পাশাপাশি ঘরে বসেই ই-কমার্স ওয়েবসাইট ওয়ালকার্ট (https://cutt.ly/zCb4psx) থেকে এটি কেনা যাচ্ছে।

সুত্র – প্রেস বিজ্ঞপ্তি



[ad_2]

Source link

Leave a Comment