স্যামসাংয়ের পদ্মা সেতু ফটোগ্রাফি ক্যাম্পেইনে গ্যালাক্সি ট্যাব এ জিতলেন অপুর্ব জুনাইদ

[ad_1]

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : স্যামসাংয়ের পদ্মা সেতু ফটোগ্রাফি ক্যাম্পেইনে গ্যালাক্সি ট্যাব এ জিতেছেন অপুর্ব জুনাইদ। পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্যামসাং মোবাইল বাংলাদেশ একটি ফটোগ্রাফি ক্যাম্পেইনের আয়োজন করে। অপুর্ব জুনাইদ এই ক্যাম্পেইনে অংশ নিয়ে জিতে নেন পুরস্কার । তিনি তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং আরিফা জেসমিন কনিকার সন্তান ।

শীঘ্রই ক্যাম্পেইন সেরা ছবি ও প্রথম স্থান অধিকারীর নাম সহ বাকি সৌভাগ্যবান বিজয়ীদের নাম ঘোষণা করবে স্যামসাং ।

২৭ জুন থেকে ১৫ জুলাই পর্যন্ত চলে স্যামসাংয়ের এ ক্যাম্পেইন। দেশের বিভিন্ন প্রান্ত থেকে স্যামসাং ভক্তরা পদ্মা সেতু দেখে এ সেতুটির ছবি তোলেন। জমা পড়া ছবিগুলো যাচাই-বাছাই শেষে বর্তমানে বিচারকমণ্ডলীরা বিজয়ীদের নির্বাচিত করছেন।

Techshohor Youtube

প্রতিযোগিতায় প্রথম পুরস্কার অর্জনকারী পাবে একটি স্যামসাং গ্যালাক্সি এস২২ আলট্রা, এবং ২য় থেকে ১০ম স্থান
অধিকারীদের প্রত্যেককে একটি করে স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ তুলে দেয়া হবে। এরই ধারাবাহিকতায় অপুর্ব জুনাইদ গ্যালাক্সি ট্যাবটি জিতে নেন।

সন্তানের এ সাফল্য সবার সাথে ভাগাভাগি করে নিতে প্রতিমন্ত্রী ও তার স্ত্রী সোশ্যাল মিডিয়ায় পোস্টও দিয়েছেন। নিজ ফেসবুক স্ট্যাটাসে অপুর্ব জুনাইদের মা, আরিফা জেসমিন কনিকা লিখেছেন- “Padma bridge digital photo contest এর আয়োজন করেছিল Samsung। আমার বড় ছেলে তার Samsung মোবাইলে তোলা পদ্মা সেতুর ছবি শেয়ার করেছিল। তার তোলা ছবিটি সিলেক্ট হয়েছে এবং সে পুরস্কার পেয়েছে। অপুর্ব বাবাকে অভিনন্দন ও শুভকামনা জানাচ্ছি। দোয়া করবেন সে যেন ভালো মানুষ হয়ে গড়ে উঠতে পারে।” পরবর্তীতে প্রতিমন্ত্রী পলক তার প্রোফাইলে স্ত্রীর স্ট্যাটাসটি শেয়ার করেন এবং ক্যাপশনে লিখেন – “দোয়া ও শুভ কামনা রইলো।”

এ প্রসঙ্গে স্যামসাং মোবাইলের হেড অব মোবাইল মো মূয়ীদুর রহমান বলেন, “বাংলাদেশের যে কোনো অর্জন ও স্মরণীয় সাফল্যের উদযাপনে স্যামসাং সবসময়ই দেশের মানুষের পাশে রয়েছে। পদ্মা সেতু কোটি বাঙালির স্বপ্নের বাস্তবায়নের প্রতীক, শত প্রতিকূলতার মাঝেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অদম্য ইচ্ছাশক্তির জোরে যা সম্ভব হয়েছে। এই সাফল্যকে সকলের
মাঝে ছড়িয়ে দিতে আমরা ফটোগ্রাফি প্রতিযোগিতার আয়োজন করেছিলাম, এবং প্রতিযোগিতায় ভক্তদের বিপুল সাড়া দেখে আমরা সত্যিই অনুপ্রাণিত হয়েছি। বিজয়ীদের প্রতি আমার অভিনন্দন রইল”।

সুত্র – প্রেস বিজ্ঞপ্তি



[ad_2]

Source link

Leave a Comment