নারীদের জন্য রুচিসম্মত পোষাক তৈরি করছেন লিমা কুটিরের আকলিমা

[ad_1]

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : নিজে উদ্যোগ শুরু করবার আগে আকলিমা কেবল ভাবতেন এতো কাজ মানুষ কি করে করে, এত সুন্দর ড্রেস মানুষ কি করে বানায় ! অনলাইনে নারীদের কাজ দেখে বিস্ময়ের ঘোর কাটত না তাঁর । অথচ আজ আকলিমা আক্তার সৃষ্টিশীলতার নেশা থেকে নিজের চেষ্টায় নারীদের জন্য পোশাক তৈরি করতে চালাচ্ছেন লিমা কুটির ।

শখ কিংবা নেশা থেকেই লিমা শুরু করেন নিজের ঝুড়ি । ২০২০ সাল থেকে প্রফেশনাল পেইজ শুরু করলেও কাজ করেন আরও আগে থেকে । মুলত কাস্টমাইজ পোশাক আছে তাঁর কাছে ।

নিজেকে ভাগ্যবান মনে করেন লিমা কারন পারিবারিকভাবে সকল ধরনের সহযোগিতা পেয়েছেন তিনি । ব্যাপকভাবে তেমন বাঁধা পান নি । তবে তিনি মনে করেন কাজ করতে গেলে বাঁধা তো আসবেই এগুলোকে পাশ কাটিয়ে চলতে হবে ।

Techshohor Youtube

বলছিলেন প্রথম অর্ডার পাবার অনুভুতি । খুলনা থেকে আসে অর্ডার । ঢাকার বাইরে থেকে আসা এই অর্ডার স্বামীর সহযোগিতায় সুন্দরভাবে সম্পন্ন করায় সাহস বেড়ে যায় আকলিমার ।

পোশাক নিয়ে তো আরও অনেকে কাজ করছেন এক্ষেত্রে প্রতিযোগিতা কেমন করে ম্যানেজ করছেন – এমন প্রশ্নে চমৎকার জবাব দিলেন আকলিমা । সেই সাথে নিজের ইউনিকনেস নিয়ে জানালেন ।

ক্রেতাদের রিভিউ না পেলে কি মন খারাপ হয় ? এমন প্রশ্নে আকলিমা ক্রেতার সাথে তাঁর বাক্যালাপ নিয়ে জানান। লোকদেখানো রিভিউর চেয়ে ইনবক্সে পাওয়া রিভিউ বেশি গুরুত্ব দেন তিনি ।

অনলাইনের বাইরে অফলাইনেও দোকান আছে আকলিমার । ছোট ভাই এবং বোনের সাহায্যে দোকান পরিচালনা করার কাজ চলছে । আর কি কোন স্বপ্ন দেখেন আকলিমা ? হ্যা , আকলিমা জানান , তাঁর আগামীতে তাঁর দোকানের সংখ্যা বাড়াতে চান আর আর্থিকভাবে দুর্বল নারীদের সাথে নিয়ে কাজ করতে চান ।



[ad_2]

Source link

Leave a Comment