অনুমোদিত আউটলেটে পাওয়া যাচ্ছে স্যামসাং গ্যালাক্সি এফ২২

[ad_1]

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : অনুমোদিত স্যামসাং আউটলেটে পাওয়া যাচ্ছে স্যামসাং গ্যালাক্সি এফ২২। মুভি দেখা এবং গেমস খেলার ভালো অভিজ্ঞতার জন্য ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে উদ্ভাবনী ফিচার।

এই স্মার্টফোনে রয়েছে কোয়াড-সেটআপ সহ ৪৮ মেগাপিক্সেলের দুর্দান্ত ক্যামেরার পাশাপাশি রয়েছে ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড, ২ মেগাপিক্সেল ম্যাক্রো এবং ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা ও ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। ডিভাইসটিতে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রম সহ মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এতে ফিচার হিসেবে ব্যবহার করা হয়েছে ৬.৪ ইঞ্চি ৯০ হার্টজ এসঅ্যামোলেড ইনফিনিটি-ইউ ডিসপ্লে, ওয়ান ইউআই কোর ৩.১, সাইড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

ডিভাইসটি পাওয়া যাচ্ছে ডেনিম ব্ল্যাক ও ডেনিম ব্লু এই দুই রঙে এবং এর দাম ২৩,৯৯৯ টাকা।

Techshohor Youtube

মুভি দেখা ও গেমস ব্যবহারকারীদের জন্য স্যামসাং গ্যালাক্সি এফ২২ স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং ফিচার।

স্যামসাং মোবাইলের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, সাম্প্রতিক সময়ে স্মার্টফোনে ভিডিও কন্টেন্ট দেখার ক্ষেত্রে ঝুঁকছেন ব্যবহারকারীরা। স্যামসাং গ্যালাক্সি এফ২২ স্মার্টফোনে রয়েছে সুপার অ্যামোলেড ডিসপ্লে ও ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি, যা ব্যবহারকারীদের এ চাহিদা মেটাতে সক্ষম হবে। বিশেষ করে, এই ডিভাইসটি তরুণ জেন জি ও মিলেনিয়াল ব্যবহারকারী, যারা অ্যাকাডেমিক বিভিন্ন কাজ ও বিনোদনের উদ্দেশ্যে স্মার্টফোন ব্যবহার করতে চান, তাদের চাহিদা পূরণ করবে।

সুত্র – প্রেস বিজ্ঞপ্তি



[ad_2]

Source link

Leave a Comment