রবির নতুন সিইও হচ্ছেন রাজীব শেঠি

[ad_1]

আল-আমীন দেওয়ান : মোবাইল ফোন অপারেটর রবি’র নতুন সিইও হচ্ছেন রাজীব শেঠি।

রবির প্রথম দেশী সিইও ও এমডি মাহতাব উদ্দিন আহমেদের পদত্যাগের এক বছরেরও বেশি সময় পর নতুন সিইও পাচ্ছে অপারেটরটি। ২০২১ সালের আগস্টে পদত্যাগ করেছিলেন মাহতাব।

রাজীব চলতি মাসের শেষের দিকে তিনি আনুষ্ঠানিকভাবে যোগ দিতে পারেন। রাজীব শেঠি বাংলাদেশে পরিচিত নাম। তিনি ২০১৪ সালের ডিসেম্বরে গ্রামীণফোনের সিইও হিসেবে যোগ দিয়েছিলেন এবং ২ বছরের বেশি সময় দায়িত্ব পালন করেন।

Techshohor Youtube

বাংলাদেশ ইনভেস্টমেন্ট ডেভেলপমেন্ট অথরিটি বা বিডা হতে তিনি ওয়ার্ক পারমিট নিয়েছেন। সংশ্লিষ্ট দায়িত্বশীল একাধিক কর্মকর্তা রবিতে সিইও হিসেবে তার যোগদানের বিষয়টি টেকশহর ডটকমকে নিশ্চিত করেছেন।

তবে রবির কাছে এ বিষয়ে জানতে চাইলে তারা কোনো মন্তব্য করেননি।

রবিতে যোগদানের আগে রাজীব সর্বশেষ মিয়ানমারে কাতারভিত্তিক বহুজাতিক টেলিকমিউনিকেশন কোম্পানি ওরিডো’র সিইও ছিলেন। যদিও তাঁর লিঙ্কডইন প্রোফাইলে তিনি এখন ওরিডো’র সিইও হিসেবে কর্মরত আছেন বলেন উল্লেখ করেছেন। ২০১৯ সালের মে মাসে তিনি মিয়ানমারে ওরিডোর সিইও হিসেবে যোগ দিয়েছিলেন।

এরআগে তিনি ২০১৭ সালের জানুয়ারিতে এয়ারটেল আফ্রিকার চিফ কর্মাশিয়াল অফিসার হিসেবে যোগ দেন। সেখানে তিনি ২ বছর ৫ মাস দায়িত্ব পালন করেন।

লখনৌর ইন্ডিয়ান ইন্সটিটিউট অফ ম্যানেজমেন্ট থেকে মার্কেটিং, ফিন্যান্স ও অপারেশন্সে এমবিএ ডিগ্রিধারী রাজীব শেঠি ইউনিনর, ভোডাফোন, এইচপি, হাচিসন টেলিকম এবং এশিয়ান পেইন্টসের মতো প্রতিষ্ঠানে কাজ করেছেন।



[ad_2]

Source link

Leave a Comment