রবিতে সিইও হিসেবে যোগ দিলেন রাজীব শেঠি

[ad_1]

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সিইও হিসেবে রাজীব শেঠিকে নিয়োগের কথা আনুষ্ঠানিকভাবে জানালো রবি ।

রোববার টেকশহর ডটকম এক প্রতিবেদনে রবিতে নতুন সিইও হিসেবে রাজীব শেঠির নিয়োগের কথা জানানো হয়। তবে তখন আনুষ্ঠানিকভাবে বিষয়টি নিশ্চিত না করলেও একদিন পর সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে রাজীব শেঠির যোগদানের বিষয়টি জানায় রবি।

রোববার সকালে পাঠানো ওই বিজ্ঞপ্তিতে রাজীব শেঠির বক্তব্যে বলা হয়, বাংলাদেশের শীর্ষ ডিজিটাল কোম্পানি রবির দায়িত্ব পালনের সুযোগ পেয়ে তিনি আনন্দিত। বছরের পর বছর ধরে উদ্ভাবনী শক্তির বদৌলতে সত্যিকার অর্থে একটি ডিজিটাল টেলকোতে রূপান্তরিত হয়েছে রবি।

Techshohor Youtube

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০২১ সালের আগস্ট থেকে রবির অ্যাক্টিং সিইও হিসেবে দায়িত্বপালকারী এম. রিয়াজ রশীদের স্থলাভিষিক্ত হয়েছেন রাজীব। আর রিয়াজ রশীদ এখন থেকে চিফ ফিন্যান্সিয়াল অফিসার হিসেবে কাজ করে যাবেন।

আজিয়াটা গ্রুপ বারহাদের যৌথ ভারপ্রাপ্ত গ্রুপ সিইও, ড. হানস বিজয়াসুরিয়া এবং বিবেক সুদ আজিয়াটা গ্রুপ ম্যানেজমেন্টের পক্ষে থেকে রবি পরিবারে রাজীবকে স্বাগত জানিয়েছেন বলে জানানো হয় ওই বিজ্ঞপ্তিতে।

সাবেক ভারপ্রাপ্ত সিইও ও বর্তমান সিএফও এম. রিয়াজ রশীদের প্রশংসা করেন ড. বিজয়াসুরিয়া। তিনি বলেন, সবচেয়ে চ্যালেঞ্জিং সময়ে রবি টিমকে সংঘবদ্ধ রাখতে দারুণ ভূমিকা পালন করেছেন রিয়াজ। পাশাপাশি তিনি যে পাঁচ প্রান্তিক দায়িত্ব পালন করেছেন সেই সময়টিতে রবির ব্যবসায়িক অগ্রগতিতে তার অবদান অসামান্য।

তিনি আরও বলেন, স্টার্টআপ থেকে শুরু করে সুপ্রতিষ্ঠিত দেশি-বিদেশি কোম্পানিতে কাজের অভিজ্ঞতায় ঋদ্ধ রাজীব শেঠি; বৈচিত্র্যময় ও চ্যালেঞ্জিং পরিবেশে সাফল্যের সাথে দায়িত্ব পালন করেছেন তিনি।



[ad_2]

Source link

Leave a Comment