ট্রাক লাগবে’র আয়োজনে জাতীয় নিরাপদ সড়ক দিবস’২২ উদযাপন

[ad_1]

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস। ট্রাক লাগবে এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি শনিবার যৌথভাবে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন করেছে ।

দিবসটি পালনের জন্য ট্রাক লাগবে এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি যৌথভাবে তেজগাঁও ট্রাক স্ট্যান্ডে ট্রাক চালক ও হেলপারদের জন্য বিনামূল্যে মেডিক্যাল হেলথ চেকআপের ব্যবস্থা করেছে।

এই ইভেন্টটি ট্রাক চালক এবং হেল্পারদের বিনামূল্যে বিভিন্ন স্বাস্থ্য পরীক্ষা যেমন বিপি/হার্ট রেট, রক্তের গ্রুপিং, চোখের দৃষ্টি পরীক্ষা এবং ডায়াবেটিস পরীক্ষার সুযোগ করে দিয়েছে। এছাড়াও, তারা ডাক্তারদের সাথে নির্দিষ্ট যে কোনও স্বাস্থ্যগত সমস্যার ব্যাপারে কথা বলার সুযোগ পেয়েছেন।

sheikh russel 2022

অনুষ্ঠান চলাকালে ট্রাক লাগবে এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ট্রাক চালক, হেলপার এবং সংশ্লিষ্ট কর্মীদের মধ্যে সড়ক নিরাপত্তার গুরুত্ব তুলে ধরে।

অনুষ্ঠানটি আয়োজনে প্রয়োজনীয় সহায়তা প্রদান করেছে “বাংলাদেশ ট্রাক কাভার্ড ভ্যান ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতি” এবং “বাংলাদেশ ট্রাক ও কাভার্ড ভ্যান ড্রাইভারস ইউনিয়ন”।

উল্লেখ্য – ট্রাক লাগবে, বাংলাদেশের ট্রাক ভাড়ার প্ল্যাটফর্ম এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি (বিডিআরসিএস), দেশের অলাভজনক বেসরকারী মানবসেবামূলক সংস্থা ।



[ad_2]

Source link

Leave a Comment