করোনাকালে পরিবারের উৎসাহে সিদ্দিকা পারভীন শুরু করেন জাস্ট মেইড ইট

[ad_1]

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : একদম ফ্রেশ খাবার তৈরি করে দেন সিদ্দিকা পারভীন , এই মাত্র তৈরি করে দেয়া, অর্ডার পেলেই তৈরি করা হয় এই জন্য তাঁর উদ্যোগের নাম জাস্ট মেইড ইট ।

সিগনেচার আইটেম ডাবের পুডিং । শিউলি ফুল দিয়ে ডেকোরেশন করা এই ইউনিক আইটেম সকলের অনেক পছন্দ বলে জানালেন তিনি । দাম আধা লিটার ২৬০ টাকা । যেহেতু সব ফ্রেশ খাবার দেয়া হয় তাই সবই হেলদি খাবার । কাস্টমাইজ খাবার ও দেয়া হয়। সব ধরনের খাবার পাওয়া গেলেও কেবল শুটকি পাওয়া যায় না তাঁর কাছে । কারন তিনি এটা পছন্দ করেন না ।

কুকিং এর উপর ট্রেনিং নেয়া সিদ্দিকা পারভীন শুরু করেছেন অনেক আগেই কিন্তু সন্তান ছোট থাকায় কাজ বন্ধ ছিল । পরে করোনার সময় সারাদিন ঘরে বসে থাকতে থাকতে বোর ফিল করছিলেন। ২০২০ সালে তাই আবার শুরু করেন, যেহেতু মা অনেক কাজ পারেন তাই মেয়েরা আগ্রহী হয়ে পেইজ খুলে দেয় আর তিনি যা ই রান্না করেন না কেন বড় মেয়ে সব খাবারের ছবি তুলে দেয় । শুরু করতে তাঁর দুই মেয়ে ই ভীষণ সহায়তা করেছে ।

sheikh russel 2022

নতুন যারা কাজ করতে চায় তাদের জন্য পরামর্শ দেন পারভীন , যদি আপনি রান্না করতে পছন্দ করেন , সকলে খেয়ে প্রশংসা করে তাহলে ধীরে ধীরে শুরু করতে পারেন। ব্যবসায় টিকে থাকার ফর্মুলা কি জানতে চাইলে পারভীন বললেন, টিকে থাকার জন্য ভালবাসা টা দরকার । কাজকে ভালবাসলে যে কেউ টিকে থাকবে ।

প্রথম অর্ডার কি ছিল ? ডাবের পুডিং এবং আরও অনেক খাবার অর্ডার করেন একজন । পেইজ খোলার একদিনের মধ্যে ই এই অর্ডার আসে । ধানমন্ডি থেকে উত্তরা পর্যন্ত ছিল এই ডেলিভারি । খাবার ডেলিভারির ঝামেলা এড়াতে নিজের ডেলিভারি ম্যান আছে সিদ্দিকা পারভীনের ।

উই , টেস্টবিডি গ্রুপের মাধ্যমে কাস্টমার খুঁজে পান পারভীন । তিনি জানালেন, অনলাইনে মেলায় অংশ নিলে ও সেল হয় । পরিচিতি বাড়ে । প্রথমে উইতে যুক্ত হলেন তারপর রিসাইকেল বিন এর আয়োজিত মেলায় বেশ সাড়া পেলেন পারভীন ।

অভিজ্ঞতা বলতে গিয়ে হেসে ফেললেন পারভীন । একজন ক্রেতা নান আর বাটার চিকেন খেয়ে খুশি হয়ে রিভিউ দেন আর বলেন, আপু রেসিপি টা বলেন । যেহেতু টেস্টবিডি গ্রুপে রাজীব আহমেদ বলেছে রেসিপি বলা যাবে না তাই মুসকিলে পড়ে গেলেন পারভীন । তিনি তখন বললেন , আপনার যখন খেতে মন চাইবে আমাকে জানাবেন আমি আপনাকে খাবার পাঠিয়ে দিব।বিস্তারিত শুনুন ভিডিও তে ।



[ad_2]

Source link

Leave a Comment