ঘরের মানুষের উৎসাহে আরিফা শুরু করেন টেষ্ট অব রেইনবো

[ad_1]

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : ঘরের মানুষের অপার উৎসাহে নিজের প্রতি আস্থা নিয়ে শুরু করেন টেষ্ট অব রেইনবো । উদ্যোগে বৈচিত্র্যময় পণ্যের সমাহার রেখেছেন আরিফা সুলতানা । ৭ রঙের চকলেট , কেক নিয়ে তাঁর উদ্যোগ ।

করোনা কালে কোর্স করার পর নিজেকে পরীক্ষা করার জন্য ঘরে নানা রকম খাবার বানাতে শুরু করলেন আর এতেই উতরে গেলেন তিনি। সকলে প্রশংসা করতে লাগল । এরপর আত্মীয়রা বলতে লাগলো পেইজ খুলে কাজ করতে পারো । শুরু করলেন এভাবেই । ঘরে বসে যদি কিছু করা যায় তাহলে কেন নয় ?

উই গ্রুপের একজন সদস্য আরিফা । অভিজ্ঞদের অনুসরন করতে লাগলেন । পণ্যের ভাল ছবি তুলতে লাগলেন ।

sheikh russel 2022

যেহেতু আরিফা নতুন উদ্যোক্তা তাই পরিচিতি বাড়াতে – তিনি পণ্যের দাম কম রেখে ভাল কোয়ালিটি কি করে দেয়া যায় সেই ব্যবস্থা নিলেন। এবং এতে দারুন কাজ হল । সেল আসতে লাগল । একা হাতে করা কষ্টকর বলে একজন কর্মী যুক্ত করলেন। কিন্তু আরও অর্ডার আসতে থাকলে বা চাপ আসলে তখন তো কঠিন হয়ে যাবে – ভাবছেন আরিফা।

যদি একটা শো রুমে কেক আর চকলেট সেল করতে পারেন তাহলে তাঁর আজকের অবস্থায় সেটা সম্ভব নয় । পুর্ব পরিকল্পনায় রেখেছেন এমন কিছু ।

নতুন যারা এই সেক্টরে আসবে তাদের জন্য পরামর্শ দিলেন – আমি যখন শিখেছিলাম তখন কাজটাকে ভালবেসেছিলাম । ভাল পণ্য , ভাল কোয়ালিটি দেয়ার প্রত্যয় রাখতে হবে । নিজের দক্ষতাকে গুরুত্ত দিতে হবে। কোয়ালিটি আর দক্ষতা থাকলে কাস্টমার আসবে আপনার কাছে ।

মূল্যবৃদ্ধির ফলে ব্যবসায় কেমন প্রভাব পড়েছে – কিভাবে ম্যানেজ করছেন আরিফা , শুনুন ভিডিও তে ।



[ad_2]

Source link

Leave a Comment