ফ্রী ফায়ার খেলার সেরা ভিপিএন ২০২২

ফ্রী ফায়ার খেলার জন্য সেরা ভিপিএন: আপনি যদি ফ্রি ফায়ার খেলার জন্য সেরা ভিপিএন এর সন্ধান করে থাকেন তাহলে আজকের এই পোস্টটি আপনার জন্য।কারণ আজ আমি আপনাদের সাথে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে চাচ্ছি সেটি হল ফ্রী ফায়ার খেলার সেরা ভিপিএন সম্পর্কে।

 

তো চলুন আর দেরি না করে জেনে নেওয়া যাক ফ্রী ফায়ার কালার সেরা ভিপিএন সম্পর্কে বিস্তারিত।

 

বর্তমান সময়ে সকলেই জানেন যে অনলাইন গেম গুলোর ভেতরে ফ্রী ফায়ার গেমটি অধিক জনপ্রিয়তা লাভ করেছে। এবং যেকোনো কারণবশত বাংলাদেশ থেকে গেমটি নিষিদ্ধ করা হয়েছে এখন বাংলাদেশে আইপি গুলো দিয়ে এই গেমটিতে প্রবেশ করা যাচ্ছে না এবং গেমপ্লে করা যাচ্ছে না। এই সময় যারা গেমার প্রিয় আছেন তারা বিভিন্ন ভিপিএন ব্যবহার করে ফ্রী ফায়ার গেমটি খেলছেন।

 

তবে বর্তমানে গুগল প্লে স্টোরে বিভিন্ন ভিপিএন রয়েছে সেগুলো দিয়ে গেম প্লে করে হয়তো তেমন ভালো পারফরমেন্স পাওয়া সম্ভব নয়। তাই আপনাদের জন্য আজকে আমরা নিয়ে এসেছি ফ্রী ফায়ার খেলার জন্য সেরা কিছু ভিপিএন নিয়ে। এই ভিপিএন গুলো আমরা ব্যবহার করে এর গেমিং পারফরম্যান্স চেক করে আপনাদের মাঝে শেয়ার করতেছি। যার ফলে আপনারা এই ভিপিএন গুলো দিয়ে খুব স্মুথলি গেমপ্লে করতে পারবেন। তো চলুন দেখে নেওয়া যাক ফ্রী ফায়ার খেলার সেরা ভিপিএন গুলোর লিস্ট।

 

ফ্রী ফায়ার খেলার জন্য সবচেয়ে ভালো ভিপিএন

 

  • Turbo VPN
  • Supper VPN
  • Secure VPN
  • Beast VPN
  • 1.1.1.1: Faster & Safar VPN

 

1.Turbo VPN 

 

Turbo VPN ব্যবহার করে আপনি আপনার কম্পিউটার অথবা স্মার্টফোন যে কোন ডিভাইস গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। টার্বো ভিপিএন এখন পর্যন্ত গুগল প্লে স্টোরে ১০০ মিলিয়নেরও বেশি বার ডাউনলোড করা হয়েছে। এই ভিপিএনটিতে প্রায় ৩৬ টি ফ্রী সার্ভার এবং বিচটিরও বেশি প্রিমিয়াম সার্ভার রয়েছে। Turbo VPN  অনেক বিশ্বস্ত একটি ভিপিএন।

 

2.Supper VPN

 

Supper VPN ব্যবহার করে আপনি গেম খেলার পাশাপাশি অন্যান্য যে সকল গুরুত্বপূর্ণ সাইটগুলো বাংলাদেশ থেকে ব্লক করা হয়েছে সেই সকল সাইটগুলোতে আপনি প্রবেশ করতে পারবেন। এই ভিপিএন টির মোবাইল ইন্টারনফেস অনেক ভালো এবং দেখতে খুবই ভালো লাগে।

 

সুপার ভিপিএন এ প্রায় ৯ মতো ফ্রি সার্ভার রয়েছে। এই ভিপিএন টি আপনি খুব সহজেই গুগল প্লে স্টোর থেকে আপনার স্মার্ট ফোনে ইন্সটল করে খুব সহজেই কানেক্ট করে ফ্রি ফায়ার গেমপ্লে করতে পারবেন এবং পিঙ্ক মোটামুটি অনেক ভালো পাবেন।এই ভিপিএন টি গুগুল প্লে স্টোর থেকে ১০০ মিলিয়নের ও বেশি লোকে ডাউনলোড করেছে।এই ভিপিএন ব্যবহার করে আপনি গেমিং পিং অনেক ভালো পাবেন। এবং মাঝে মধ্যে ডিসকানেকটেড হওয়ার কোন চান্স নেই। 

 

3.Secure VPN 

 

ফ্রী ফায়ার গেম খেলার জন্য সেরা আরো একটি ভিপিএন হলো Secure VPN. এই ভিপিএনটি আপনি খুব সহজেই গুগল প্লে স্টোর থেকে বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন। এবং এর ভেতরে প্রিমিয়াম এবং ফ্রি সার্ভার রয়েছে যেগুলো কানেক্ট করে আপনি খুব সহজেই ফ্রি ফায়ার গেমপ্লে করতে পারবেন।এই ভিপিএন টিও গুগল প্লে স্টোর থেকে ১০০ মিলিয়নেরও বেশি লোক ডাউনলোড করেছে।

 

এবং ইউজার ইন্টারফেস অনেক ভালো। এক ক্লিকে কানেকশন সিস্টেম।এই vpn ব্যবহারে আপনার ফোনের ডাটা চুরির কোন সম্ভাবনা নেই। গুগল প্লে স্টোরে এমন অনেক ভিপিএন আছে যেগুলো ব্যবহারকারীর ডাটা বিভিন্ন থার্ড পার্টি কোম্পানির কাছে বিক্রি করে থাকে।

 

4.Beast VPN

 

এখন আপনাদের সাথে ফ্রি ফায়ার খেলার জন্য যে ভিপিএনটি নিয়ে আলোচনা করব সেটি হল Beast VPN. এই ভিপিএনটি আমি দীর্ঘ ছয় মাসে যাবত ব্যবহার করছি এবং গেমিং পারফরম্যান্স খুবই ভালো পাচ্ছি। এই ভিপিএন টি গুগল প্লে স্টোরে খুবই অল্প সময়ের ভিতরে ৫ লক্ষ্য এর উপরে ডাউনলোড হয়েছে।

 

এই ভিপিএনটি তে মোটামুটি অনেকগুলো ফ্রি সার্ভার রয়েছে। এবং সবচেয়ে মজার বিষয় হলো এই ভিপিএনটিতে কোন অ্যাডস ব্যবহার করা হয় নাই। যার কারণে এই ভিপিএনটির ইউজার এক্সপেরিয়েন্স অনেক ভালো। গুগল প্লে স্টোরে এমন অনেক ভিপিএন আছে যেগুলোতে প্রচুর পরিমাণে অ্যাড দেখায় যা ব্যবহারকারীর কাছে খুবই বিরক্তিকর লাগে। তবে এই ভিপিএন টি সম্পূর্ণ বিনামূল্যে এবং সম্পূর্ণ এড ফ্রি।

 

এই vpn টি খুব সহজেই গুগল প্লে স্টোর থেকে আপনার স্মার্ট ফোনে ডাউনলোড করে নিতে পারবেন। এবং এই ভিপিএন টি ব্যবহার করে গেমপ্লে করলে খুব ভালো গেমিং পারফরমেন্স পাবেন। আর সবচেয়ে ভালো গেমিং পারফরমেন্স পাওয়ার জন্য অবশ্যই সিঙ্গাপুর লোকেশনে ভিপিএন কানেক্ট করে নিবেন।

 

5.1.1.1.1:Fast & Safar VPN 

 

1.1.1.1:Fast & Safar VPN এই ভিপিএন সার্ভিস মূলত ক্লাউড ফেয়ার কোম্পানি প্রদান করে থাকে। আর ক্লাউড ফেয়ার মূলত কাজ করে ওয়েবসাইট সিকিউরিটি নিয়ে। তো এখন বুঝতেই পারছেন এই ভিপিএনটি ব্যবহার করা কতটা নিরাপদ।

 

এই ভিপিএন টি এখন পর্যন্ত গুগল প্লে স্টোর থেকে ১০০ মিলিয়নেরও বেশি বার ডাউনলোড করা হয়েছে। বুঝতেই পারছেন এর জনপ্রিয়তা কতটা। এই ভিপিএনটির ইউজার ইন্টারফেস অনেক ভালো। এবং এই ভিপিএন ও অনেকগুলো ফ্রি সার্ভার রয়েছে।

 

এই ভিপিএন টি গুগল প্লে স্টোর থেকে সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করে সম্পূর্ণ বিনামূল্যেই ব্যবহার করতে পারবেন। এবং গেমিং পারফরমেন্স অনেক ভালো।

 

উপরে মূলত পাঁচটি সেরা ফ্রী ফায়ার গেমিং ভিপিএন নিয়ে আলোচনা করেছি। এবং এর সুবিধা সম্পর্কে আলোচনা করা হয়েছে। এখন আপনার পছন্দমত যেকোনো একটি ভিপিএন প্লে স্টোর থেকে ডাউনলোড করে ফ্রী ফায়ার গেমপ্লে করতে পারবেন।

 

আশা করি আজকের আর্টিকেলটি পড়ে ফ্রী ফায়ার খেলার জন্য সেরা ভিপিএন কোনগুলো সেই সম্পর্কে জানতে পেরেছেন। আজকের আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন। যাতে তারাও ফ্রী ফায়ার খেলার সেরা ভিপিএন গুলো সম্পর্কে জানতে পারে।

Leave a Comment